স্পোর্টস ডেস্ক:

সাকিব ভাই দলে না থাকা স্বস্তির খবর রবিবার (২১ জানুয়ারি) অনুশীলন শেষে গণমাধ্যমে কথা বলেন সিলেটের বাঁহাতি ব্যাটার জাকির হাসান। সাকিবের একাদশের না থাকা নিয়ে এক প্রশ্নের জবাবে জাকির বলেন, সাকিব ভাই যেকোনো দলের জন্য বড় ক্রিকেটার। ফলে সাকিব ভাই দলে না থাকাটা আমাদের জন্য স্বস্তির খবর।

গত আসরে দুর্দান্ত পারফর্ম করে নির্বাচকদের নজরে এসেছিলেন জাকির। তবে প্রাথমিক দলে জায়গা পেলেও মূল স্কোয়াডে জায়গা হয়নি তার। এবার যদি এমন হয় খারাপ লাগবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দেখেন; আমার কাজ পারফর্ম করা। সিলেক্ট করা না করা নির্বাচকদের ব্যাপার। তবে এটা নিয়ে আমার কোনো অভিযোগ নেয়।

অন্যদিকে সিলেটকে নেতৃত্ব দিচ্ছেন মাশরাফী বিন মোর্ত্তজা। প্রথম ম্যাচে মাত্র দুই ওভার বল করে এক উইকেট পেলেও দলকে জেতাতে পারেননি তিনি। অধিনায়কের পারফরম্যান্স নিয়ে জাকির বলেন, মাশরাফী ভাইয়ের পারফরম্যান্সের থেকে বড় হলো সে আমাদের দলে থাকা। তার উপস্থিতি দলের জন্য অনেক বড় কিছু।

আগামী মঙ্গলবার (২৩ জানুয়ারি) মিরপুরে দুপুর দেড়টায় রংপুরের বিপক্ষে মাঠে নামবে সিলেট। নিজেদের প্রথম ম্যাচে দুই দলই হেরেছে।

উল্লেখ্য, চলমান বিপিএলের প্রথম ম্যাচে দুর্দান্ত ঢাকা কাছে হেরে আসর শুরু করেছে সিলেট স্ট্রাইকার্স। দ্বিতীয় ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামবে মাশরাফীর দল। চোখের চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাওয়া, এই ম্যাচের খেলবেন না রংপুরের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। যেটা কিছু হলেও স্বস্তি দিবে সিলেটকে। 

Loading